সারা বাংলা

মাদারীপুরে দু’পক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতা টেঁটাবিদ্ধ

মাদারীপুরে দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ছাত্রলীগ নেতা টেঁটাবিদ্ধসহ আহত হয়েছে অন্তত ৬ জন। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৫ জুলাই) রাত ৮টার দিকে মাদারীপুর শহরের ইউআই সরকারি বিদ্যালয়ের মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- মাদারীপুর পৌরসভার ১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ও কলেজ রোড এলাকার দুলাল হাওলাদারের ছেলে তায়েব হাওলাদার (২০) ও ফিরোজ হাওলাদারের ছেলে আশিক হাওলাদার (১৮)। বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ, আহত ও স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য নিয়ে শহরের আমিরাবাদ এলাকার মুন্নার সাথে কলেজ রোড এলাকার তায়েবের বিরোধ চলে আসছিল। সোমবার ইউআই স্কুল মাঠে ফুটবল খেলা শেষে সন্ধ্যায় বিশ্রাম নিচ্ছিলেন তায়েব সমর্থকরা। এ সময় আমিরাবাদ এলাকার মুন্নার নেতৃত্বে তায়েবের লোকজনের ওপর হামলা চালায়। এ খবর ছড়িয়ে পড়লে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মাদারীপুর পৌরসভার ১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি তায়েব হাওলাদার টেঁটাবিদ্ধসহ আহত হয় ৬ জন। 

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পরে আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। তাদের মধ্যে ওয়ার্ড ছাত্রলীগ নেতাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি সালাহ উদ্দিন আহমেদ বলেন, কিশোর গ্যাং-এর দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।