সারা বাংলা

সাগরে ভেসে এলো ৩ ভাইয়ের লাশ 

কক্সবাজারের কুতুবদিয়া পশ্চিম সমুদ্রে গোসল করতে নেমে স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় বিষয়টি নিশ্চিত করেছেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী।

বুধবার (৭ আগস্ট) বিভিন্ন সময়ে তাদের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। নিহত তিন জন চাচাত ভাই। মঙ্গলবার (৬ আগস্ট) তারা সমুদ্র সৈকতে খেলতে গিয়ে সমুদ্রে গোসলে নেমে নিঁখোজ হয়। 

নিহতরা হলেন, উপজেলার বড়ঘোপ ইউনিয়নের মহোহরখালী এলাকার মাসুক হোসেনের ছেলে আশেক উল্লাহ (১৫), আলী হোসেনের ছেলে আলিম উদ্দিন (১৩) ও মোহাম্মদ হাসিমের ছেলে জাওয়াদ (১৭)। তাদের মধ্যে আশেক ও আলিম উদ্দিন বায়তুশ শরফ হাফেজখানা মাদ্রাসার ও জাওয়াদ মনোহরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

ইউএনও মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী বলেন, মঙ্গলবার সৈকতে ফুটবল খেলা শেষে সমুদ্রে বল নিয়ে গোসলে নামে কয়েকজন। এতে স্রোতের কবলে পড়ে তিন জন নিঁখোজ ছিল। নিঁখোজের একদিন পর কুতুবদিয়া পশ্চিম সৈকতে তিন জনের মরদেহ ভেসে আসে। 

তিনি বলেন, ডুবুরির ব্যবস্থা না থাকায় তাৎক্ষণিক সমুদ্রে গিয়ে তাদের সন্ধান করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।