সারা বাংলা

লক্ষ্মীপুরে যুবদলের আরও ৩ নেতা বহিষ্কার 

লক্ষ্মীপুরে দলীয় নির্দেশনা ভঙ্গ করে অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে যুবদলের তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে। এ নিয়ে ৭ নেতাকে বহিষ্কার করেছে জেলা যুবদল। মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে জেলা যুবদলের সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) শামছুল আহসান মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন, সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি জয়নাল আবেদিন আবদুল্লাহ, সদস্য মো. ফারুক ও কাশেম। এর আগে গত ৮ আগস্ট প্রতিপক্ষের বাড়িতে হামলা-ভাঙচুর-লুটপাটে জড়িত থাকার অভিযোগে যুবদলের মো. হুমায়ুন, মো. কাউসার, মো. সাদ্দাম ও মো. বাশারকে বহিষ্কার করা হয়।

দলীয় সূত্র জানায়, বহিষ্কৃত নেতারা চলমান পরিস্থিতিতে দলীয় নির্দেশনা ভঙ্গ করে সংগঠনবিরোধী অপরাধমূলক কার্যকলাপে জড়িয়ে পড়ে। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে যুবদল নেতা আবদুল্লাহ, ফারুক ও কাশেমকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আবদুল আলিম হুমায়ুন ও সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকনের নির্দেশে তাদের বহিষ্কার করা হয়।

জেলা যুবদলের সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) শামছুল আহসান মামুন বলেন, বহিষ্কৃতদের অপকর্মের দায় সংগঠন নেবে না। যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীকে তাদের সঙ্গে সাংগঠনিক সম্পর্ক না রাখতে অনুরোধ করা হয়েছে।