সারা বাংলা

সিরাজগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে একই পরিবারের ৪ জন নিহত

সিরাজগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে একই পরিবারে ৪ জন নিহত হয়েছেন। আহত চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) ভোরে ঢাকা-রাজশাহী মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বরের সিএনজি স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সলঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রাজশাহী জেলার বাগমারা থানার নরসিংহপুর গ্রামের জসিম উদ্দিন (৬২), তার স্ত্রী ময়না খাতুন-৫৮) ও তাদের দুই ছেলে জামাল উদ্দিন (৪৫) ও কামাল উদ্দিন (৪২)।

উল্লাপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সাব অফিসার মো. নুরুল ইসলাম বাবু বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ৪ জনের মরদেহ উদ্ধার করি। মাইক্রোবাসে এক পরিবারের ৪ জন ঢাকা থেকে আসছিলেন। এ সময় ঢাকাগামী একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে গেছে। এ ঘটনায় আহত মাইক্রোবাস চালককে হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি মো. এনামুল হক বলেন, হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হাটিকুমরুল মৎস্য আড়তের সামনে ভোরে ঢাকা থেকে রাজশাহীগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বিপরীতগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায় এবং মাইক্রোবাসে থাকা ৪ জনের মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হন মাইক্রোবাসের চালক। পরে সলঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। আহত চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ওসি আরও বলেন, নিহতদের মরদেহগুলো উদ্ধার করে সলঙ্গা থানায় আনা হয়েছে।