সারা বাংলা

বগুড়া যুবদল ও ছাত্রদলের কমিটি বিলুপ্ত

বগুড়া জেলা ছাত্রদল ও যুবদলের কমিটি বিলুপ্ত করেছে সংগঠন দুটির কেন্দ্রীয় কমিটি। বুধবার (৪ সেপ্টেম্বর) সংগঠন দুটির দপ্তর সম্পাদক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

সন্ধ্যায় ছাত্রদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় জাতীয়তাবাদী ছাত্রদল বগুড়া জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির এ সিদ্ধান্ত অনুমোদন করেছেন। সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শিগগিরই ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হবে।

সদ্য বিলুপ্ত হওয়া বগুড়া জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান বলেন, শিগগিরই বগুড়া জেলা ছাত্রদলের কমিটি গঠন করা হবে।

এদিকে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়নের সিদ্ধান্তে বগুড়া জেলা যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। 

সকালে যুবদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। শিগগির ইউনিটে নতুন কমিটি ঘোষণা করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।