সারা বাংলা

টাঙ্গাইলে অপহরণ মামলায় ৩ যুবক গ্রেপ্তার

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় এক নারীকে অপহরণ ও ছিনতাই মামলায় সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে তিন যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। রোববার (৮ সেপ্টেম্বর) রাতে তাদের কালিহাতী ও ঘাটাইল উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন, কালিহাতী উপজেলার নগরবাড়ী গ্রামের লাল মিয়ার ছেলে মো. আমিনুল (৩০), পালিমা গ্রামের আব্দুল আজিজের ছেলে মো. জুবায়ের হোসেন (২১) এবং মধুপুর উপজেলার বুচিয়া নাগরবাড়ি গ্রামের ইয়ারহামের ছেলে আব্দুর রহমান রানা (৩০)। 

কালীহাতী উপজেলায় অটোরিকশায় যাত্রীবেশে থাকা দুষ্কৃতিকারীরা এক নারীকে অপহরণ করে হাত-পা ও মুখ বেঁধে ময়মনসিংহ লিংকরোড় হয়ে যুমনা সেতু দিকে নিয়ে যায়। ওই নারীকে খুন ও জখমের হুমুকি দিয়ে তার নিজের কাছে থাকা নগদ ১৩০০ টাকাসহ বিকাশের মাধ্যমে তার বাবার কাছ থেকে ৩৫ হাজার টাকা নিয়ে নেয়। পরে বাঘুটিয়া এলাকায় রাস্তার পাশে নারীকে ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে ১৯ আগস্ট কালিহাতী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। 

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক বলেন, অপহরণ মামলার ঘটনাটি ক্লু-লেস এবং চাঞ্চল্যকর হওয়ায় পুলিশ সুপারের নির্দেশনায় দ্রুত রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তার করার জন্য চৌকস পুলিশ টিম কাজ করছিল। রোববার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘটনার রহস্য উদঘাটন করে অপহরণের সঙ্গে জড়িত তিন যুবককে গ্রেপ্তার করা হয়। আসামিদের হেফাজত হতে বিকাশে টাকা নেওয়ায় ব্যবহৃত মোবাইল ফোন ও একটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। 

তিনি আরও বলেন, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে স্বীকার করেছেন। অন্যান্য আসামিদের গ্রেপ্তার করার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।