সারা বাংলা

সিরাজগঞ্জে ৭৪৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৩

সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭৪৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা। এসময় মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মো. উসমান গণি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। 

আটকেরা হলেন- পীরগঞ্জ জেলার খটিশিংগা গ্রামের মৃত হযরত আলীর ছেলে শহিদুল ইসলাম (৫২), ঠাকুরগাঁও জেলার মহেন্দ্রগাও গ্রামের এস্তাব আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৫) ও দিনাজপুর জেলার ভেরভেড়ী গ্রামের মোখসেদ আলীর ছেলে শাহানুর ইসলাম (২৪)। 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদে (১৬ সেপ্টেম্বর) বিকেলে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের কাঠেরপুল এলাকায় অভিযান চালিয়ে ৭৪৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়। এসময় একটি প্রাইভেটকার, ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে নিষিদ্ধ ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। এ ঘটনায় সদর থানায় মামলা ও উদ্ধারকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।