সারা বাংলা

আরএমপির ৯ থানার ওসিকে বদলি

রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) ৯টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। আরএমপির পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) অফিস আদেশে ওসিদের বদলি করেন।

এর মধ্যে পুলিশ পরিদর্শক মেহেদী মাসুদকে বোয়ালিয়া থানায়, আশরাফুল ইসলামকে রাজপাড়া থানায়, মতিয়ার রহমানকে চন্দ্রিমা থানায়, আব্দুল মালেককে মতিহার থানায়, আব্দুল মতিনকে কাটাখালী থানায়, মাহবুব আলমকে শাহমখদুম থানায়, মনিরুল ইসলামকে পবা থানায়, কামাল হোসেনকে কাশিয়াডাঙ্গা ও মো. হাসানুজ্জামানকে কর্ণহার থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

আরএমপির সদ্য সাবেক পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার গত ১৪ আগস্ট এ সকল ওসিদের পদায়ন করেন। এর একমাস পরই তাদের বদলি করলেন আরএমপির নতুন কমিশনার।

বদলির আদেশে বোয়ালিয়া থানার বর্তমান ওসি এসএম মাসুদ পারভেজ ও পবা থানার ওসি জাহাঙ্গীর আলমকে মেট্রোকোর্ট এবং রাজপাড়া থানার ওসি মশিউর রহমানকে নগর বিশেষ শাখায় বদলি করা হয়েছে। একই আদেশে নগর বিশেষ শাখার পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম ও আব্দুল আলীমকে গোয়েন্দা শাখায় (ডিবি) এবং মঞ্জুরুল কবিরকে নগর বিশেষ শাখায় বদলি করা হয়েছে।

আরএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) সাবিনা ইয়াসমিন জানান, ওসিদের পদায়ন ও রদবদলের অফিস আদেশ অবিলম্বে কার্যকর হবে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।