সারা বাংলা

তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় ২ জনকে গুলি 

ফরিদপুরের আলফাডাঙ্গায় এক তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের গুলিতে দুই যুবক আহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের স্বপ্ননগর এলাকায় তাদের গুলি করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ। 

গুলিবিদ্ধরা হলেন- আলফাডাঙ্গা উপজেলার কুচিয়াগ্রামের মফিদুল রহমানের ছেলে হাফিজুর রহমান (২২) এবং গোপালপুর গ্রামের মাহফুজ ফকিরের ছেলে খাইরুল ইসলাম (২৪)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ দুপুরে এক যুবক তার বান্ধবীকে নিয়ে স্বপ্ননগরে ঘুরতে যান। এসময় ওই এলাকায় থাকা ছয়-সাতজন বখাটে বেড়াতে আনা তরুণীকে উত্ত্যক্ত করে। একপর্যায়ে বখাটেদের সঙ্গে কথা-কাটাকাটি হয় তরুণীর বন্ধুর। পরে ওই তরুণীর বন্ধু তার পরিচিত কয়েকজনকে ডেকে আনেন। এ সময় বখাটেরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায় বখাটেরা। গুলিবিদ্ধ হন দুই যুবক। তাদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আলভি আহমেদ রেজা বলেন, ‌‌‘গুলিবিদ্ধ অবস্থায় দুই যুবককে হাসপাতালে আনা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, ‘একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কাজ করছে।’