সারা বাংলা

ফেনীতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

ফেনীতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) ফেনী সদর উপজেলার কাজীরবাগ ও দাগনভূঞা উপজেলার রামচন্দ্রপুর এলাকায় পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, সদর উপজেলার কাজীরবাগ এলাকার জিয়াউদ্দিন ডালিম, জীবন কৃষ্ণ দে, ইয়াসিন হাসান এবং দাগনভূঞার এনায়েতপুর এলাকার মেহেরাজ। এ সময় তাদের কাছ থেকে একটি শর্টগান ব্যারেল ও শর্টগানের সরঞ্জামাদি, ৩৭টি শর্টগান এ্যামো, ১টি এয়ারগান ও বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

যৌথবাহিনীর নিয়মিত অভিযানের অংশ হিসেবে বুধবার সকালের দিকে ফেনী সদর উপজেলার কাজীরবাগ এলাকার থেকে জিয়াউদ্দিন ডালিম ও তার সহযোগী জীবন কৃষ্ণকে মাদকদ্রব্যসহ আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে, শহরের একাডেমি এলাকায় অভিযান চালিয়ে ইয়াসিন হাসানকে অস্ত্র ও গোলাবারুদসহ আটক করা হয়।

একইসময় পৃথক অভিযানে দাগনভূঞা উপজেলার এনায়েতপুর এলাকা থেকে আন্দোলনে হত্যাকাণ্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় এজাহারভুক্ত আসামি মেহেরাজকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন বলেন, যৌথবাহিনীর অভিযানে তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে একজনকে নিয়মিত মামলা ও অন্য দুইজনকে অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দাগনভূঞা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় মেহেরাজকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।