সারা বাংলা

ইনানী সৈকতে পর্যটকের মৃত্যু

কক্সবাজারে উখিয়ার ইনানী সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া পর্যটকের মৃতদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ইনানী এলাকা থেকে তার মরদেহ উদ্ধার হয়। এর আগে, সমুদ্রে ভাটা শুরু হলে দুপুর ২টার দিকে ভেসে যান তিনি। 

কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মারা যাওয়া পর্যটকের নাম নাফি শাহরিয়ার (৩০)। তিনি ঢাকার বংশাল থানার ১২/৮ বিকে গাঙ্গুলি এলাকার নুর মোহাম্মদের ছেলে।

স্থানীয়দের বরাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন বলেন, আজ সকালে নাফি শাহরিয়ার তার স্ত্রীকে নিয়ে কক্সবাজার বেড়াতে আসেন। তারা উখিয়া উপজেলার ইনানী এলাকার হোয়াইট কিচেন হোটেল ওঠেন। দুপুরে স্বামী-স্ত্রী মিলে হোটেলটির সামনের সৈকতের সাগরে গোসলে করতে যান। সমুদ্রে ভাটার সময় স্রোতের টানে স্বামী-স্ত্রী দুই জন ভেসে যেতে থাকেন। তাদের চিৎকারে ঘটনাস্থলে উপস্থিত লোকজন এগিয়ে গিয়ে নাফি শাহরিয়ারের স্ত্রীকে উদ্ধার করেন। নাফি শাহরিয়ার নিখোঁজ হন। 

তিনি আরও বলেন, বিচকর্মি ও পুলিশ সদস্যরা নিখোঁজ পর্যটকের সন্ধানে সমুদ্র সৈকতের বিভিন্ন পয়েন্ট উদ্ধার তৎপরতা চালায়। বিকেল পৌনে ৫ টার দিকে ইনানী এলাকার হোটেল হোয়াইট কিচেনের সামনের সৈকত সাগরে পর্যটকের মৃতদেহ ভেসে আসে। পরে স্থানীয়দের খবরে মৃতদেহটি উদ্ধার করা হয়। তার মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।