সারা বাংলা

নীলফামারীতে তেলের ড্রাম বিস্ফোরণ, পাম্প ম্যানেজার নিহত

নীলফামারীর ডোমার উপজেলায় পেট্রোলের ড্রাম বিস্ফোরিত মারুফ হোসেন সোহাগ (৩৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার চিলাহাটি বাজারের মিনি পেট্রোল পাম্পে ঘটনাটি হয়। ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত সোহাগ চিলাহাটি পাটোয়ারী পাড়া এলাকার এরফান হোসেনের ছেলে। তিনি ওই মিনি পেট্রোল পাম্পের ম্যানেজার ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, মিনি পেট্রোল পাম্পের তেলের ড্রামে লিকেজ ধরা পড়ে। লিকেজ ঠিক করার জন্য  ওয়েল্ডিং মিস্ত্রি ডেকে আনেন পাম্পের কর্মচারী। ওয়েল্ডিং করার সময় ড্রামটিতে বিস্ফোরণ ঘটে। পাশে দাঁড়িয়ে থাকা পাম্প ম্যানেজার সোহাগের দুটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা চিলাহাটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য সোহাগকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে সোহাগ মারা যান।

চিলাহাটি ফায়ার সার্ভিসের ইনচার্জ আতাউর রহমান জানান, আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আমরা নিয়ে যাই। অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোহাগের মৃত্যু হয়।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।