সারা বাংলা

বাড়ি দখলের অভিযোগে যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ

গাজীপুরের শ্রীপুরে একটি পাঁচতলা বাড়ি দখলের অভিযোগে পৌর যুবদলের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক সেলিম আহমেদকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে কেন্দ্রীয় যুবদল। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা যুবদলের আহ্বায়ক আতাউর রহমান মোল্লা।

এর আগে, সোমবার যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নূরুল ইসলাম সোহেল সই করা নোটিশে উল্লেখ করা হয়, দখল, ভয়ভীতি ও হামলা করে আহত করার মতো সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত হয়েছেন বলে আমাদের কাছে সুস্পষ্ট প্রমাণ রয়েছে। যা সংগঠনবিরোধী একটি শাস্তিযোগ্য অপরাধ। এমতাবস্থায় আপনার বিরুদ্ধে কেন শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না মর্মে নোটিশ প্রদান করা হয়েছে।

জেলা যুবদলের আহ্বায়ক আতাউর রহমান মোল্লা বলেন, আওয়ামী লীগ সরকারের পতনের পর গত ২৫ আগস্ট ব্যবসায়ী কবির তালুকদারের পাঁচতলা বাড়িটি দখল করেন সেলিম আহমেদ। বাড়ি দখল করে মালিককে মারধর ও হুমকির বিষয়টি  বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত হলে বিষয়টি জেলা ও কেন্দ্রীয় যুবদল নেতাদের নজরে আসে। এরপরই তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। সন্তোষজনক জবাব দিতে ব্যর্থ হলে তার বিরুদ্ধে দলীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।