সারা বাংলা

গজারিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক

ঢাকা-চট্টগ্রাম মহসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃসড়ক ডাকাত দলের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কুড়ীপাড়া গ্রামের রশিদ মিয়ার ছেলে আমিনুল, ধামগড় গ্রামের মৃত ইব্রাহিম মিয়ার ছেলে মাসুম, মনারবাড়ী গ্রামের খোরশেদ মিয়ার ছেলে সাইফুল, বাদশা মিয়ার ছেলে সাকিব, মৃত হাফিজ উল্লাহ'র ছেলে রাকিব এবং পিরোজপুর জেলার কাউখালী উপজেলার দুলাল হোসেনের ছেলে রুবেল হোসেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান। এর আগে শুক্রবার দিনগত রাত পৌনে তিনটার দিকে গজারিয়া উপজেলার আলীপুরা এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় পুলিশ তাদের কাছ থেকে ঢাকা মেট্রো ন-১১৫৭৩০ নম্বরের একটি পিকআপ ভ্যান, একটি চাপাতি, দুটি চাকু, একটি পাইপ ও একটি প্লায়ার্স উদ্ধার করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলীপুরা নামক এলাকার ঢাকামুখী সড়কে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পুলিশ সেখানে অভিযান চালায়। ডাকাত সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ধাওয়া দিয়ে ছয় ডাকাতকে আটক করেন।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, আটক ডাকাতদের বিরুদ্ধে গজারিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন। এদের সাথে জড়িত থাকা অন্যদেরও আটকের চেষ্টা করা হচ্ছে।