সারা বাংলা

খুলনায় ট্রাক চাপায় পুলিশ সদস্যের মৃত্যু

খুলনার ডুমুরিয়ায় ট্রাক চাপায় ফারজানা ইয়াসমিন নাম এক নারী পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) রাত পৌনে ৮ টার দিকে উপজেলার গুটুদিয়া ইউনিয়ন পরিষদের সামনের সড়কে মোটরসাইকেল থেকে পড়ে ট্রাক চাপায় মারা যান তিনি।

স্থানীয়রা জানান, একটি ট্রাক সাতক্ষীরা থেকে খুলনার দিকে আসছিলো। পুলিশ সদস্য ফারজানা তার সন্তানকে নিয়ে ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন।  গুটুদিয়া পৌঁছালে মোটরসাইকেল থেকে ফারজানা ইয়াসমিন সড়কে পড়ে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা ট্রাক ফারজানা ইয়াসমিনকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ফারজানা ইয়াসমিন ডুমুরিয়া থানায় কর্মরত ছিলেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, নারী কনস্টেবল ফারজানা ইয়াসমিন তার ভাইয়ের মোটরসাইকেলে খুলনা থেকে ডুমুরিয়ার উদ্দেশ্যে রওনা হন। তাদের মোটরসাইকলেটি (খুলনা মেট্রো-শ-১১-০৪৪৫) গুটুদিয়া ইউনিয়ন পরিষদের সামনে গেলে বিপরিত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক (খুলনা ল-১১-৭৪৪২) তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই ফারজানা ইয়াসমিনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।