সারা বাংলা

সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের বিরুদ্ধে মামলা

সাবেক প্রেসিডেন্ট ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে নিয়ে অশালীন, কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের বিরুদ্ধে পঞ্চগড় আদালতে মামলা করেছেন বিএনপির এক নেতা।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড় আদালত চত্বরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পঞ্চগড় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আদম সুফী।

এর আগে, রোববার (২৯ সেপ্টেম্বর) পঞ্চগড় আমলি আদালতে মামলাটি করেন বিএনপি নেতা ইউনুস শেখ। আদালত মামলাটি আমলে নিয়ে সিআইডিকে তদন্তভার দিয়েছেন।

মামলায় বাদী উল্লেখ করেছেন, ২০১০ সালের ২১ মে জাতীয় প্রেস ক্লাবে বিশ্ব কবিতা কণ্ঠ পরিষদের এক সভায় তৎকালীন আইন, বিচার ও সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী কামরুল ইসলাম সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে নিয়ে অশালীন, কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্য দেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সম্পাদক ইয়াছিনুল হক দুলাল, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আনোয়ার হোসেন প্রমুখ।