সারা বাংলা

ব্রাহ্মণবাড়িয়ায় তাহেরীর গাড়িতে হামলা

ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামিক বক্তা গিয়াস উদ্দিন আত তাহেরীর গাড়িতে হামলা ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের টি এ রোড এলাকায় হামলাটি হয়।

পুলিশ জানিয়েছে, মুঠোফোন গিয়াস উদ্দিন আত তাহেরী ঘটনাটি জানিয়েছেন। লিখিত অভিযোগ দিতে তাকে বলা হয়েছে।

আরও পড়ুন: মাহফিল চলাকালে তাহেরীর গাড়ি ভাঙচুর

স্থানীয় সূত্রে জানা গেছে, ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে আজ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে জেলা আহলে সুন্নত ওয়াল জামাত। বিকেল ৫টায় মানববন্ধন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। মানববন্ধনে গিয়াস উদ্দিন আত তাহেরীর যোগ দেওয়ার কথা ছিল। নিরাপত্তাজনিত কারণে আহলে সুন্নত ওয়াল জামাতের নেতারা সেই কর্মসূচি বাতিল ঘোষণা করে।

দুপুরের দিকে জেলা শহরের ঘোড়াপট্টি সেতুর ওপর থেকে লোকজনকে সঙ্গে নিয়ে গাড়িতে ওঠেন গিয়াস উদ্দিন আত তাহেরী। কাউতলী যাওয়ার পথে টি এ রোড এলাকায় আগে থেকে উপস্থিত দুর্বৃত্তরা চারদিক থেকে ঘেরাও করে তার গাড়িতে হামলা চালায়। তারা গাড়িটি ভাঙচুর করে। পরে গিয়াস উদ্দিন আত তাহেরী সেখান থেকে গাড়ি নিয়ে চলে যান।

গিয়াস উদ্দিন আত তাহেরী বলেন, ‘দুপুর আড়াইটার দিকে ফকিরাপুল (ঘোড়াপট্টিসেতু) থেকে কাউতলী যাওয়ার পথে টি এ রোডের জামিয়া ইসলামিয়া ইউনুুছিয়া মাদরাসার কাছে পৌঁছলে গাড়িতে হামলা হয়। বিষয়টি সদর থানা পুলিশকে জানিয়েছি। আমি দ্রুতই অভিযোগ করব।’

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন রাত ৮টায় রাইজিংবিডিকে বলেন, ‘হামলার বিষয়টি মুঠোফোনে গিয়াস উদ্দিন আত তাহেরী আমাকে জানিয়েছেন। লিখিত অভিযোগ দিতে উনাকে জানিয়েছি। তিনি জানিয়েছেন লিখিত দেবেন।’