সারা বাংলা

ফার্মেসির আড়ালে মাদক ব্যবসা করতেন তারা 

ফার্মেসির আড়ালে মাদক ব্যবসা করতেন এমন তিনজন মাদক কারবারিকে আটক করেছে গাইবান্ধায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানকালে ফার্মেসির পেছনের পরিত্যক্ত গোডাউন থেকে বেশ কিছু ইয়াবার প্যাকেটও উদ্ধার হয়েছে। 

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে শহরের নতুন বাজার স্টেশন রোড এলাকার ‘সেন্ট্রাল মেডিকেল স্টোর’ নামক একটি  ফার্মেসির পিছনে অভিযান চালিয়ে এই তিন মাদক কারবারিকে আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি  মামলা রুজু করা হয়েছে। 

আটককৃতরা হলেন, পৌর শহরের স্টেশন রোডের মৃত খুশি মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী সিজার (৩৫), সদর উপজেলার রাধাকৃষ্ণপুর এলাকার বশির উদ্দিনের ছেলে রোকনুজ্জামান ওরফে রোকন মিয়া (৩৫) ও পৌর শহরের সরকার পাড়ার মৃত গোলাপ আমিনের ছেলে মোস্তফা (৫৫)। 

বিষয়টি নিশ্চিত করেছেন অভিযানে নেতৃত্ব দেওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবু নাঈম শেখ মো. কাজী নুরুন্নবী। তিনি জানান, অভিযান পরিচালনাকালে ঔষধের দোকানের পেছনের পরিত্যক্ত গোডাউন থেকে উদ্ধারকৃত ইয়াবার প্যাকেটে ১২৮০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। 

তিনি বলেন, আটক রোকনুজ্জামান ওরফে রোকন মিয়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এর আগেও তাকে দুইবার আটক করা হয়েছিল। এই তিনজন দীর্ঘদিন থেকে ওষুধ ব্যবসার আড়ালে মাদকের ব্যবসা করে আসছিলেন। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হয়েছে। 

আজ (মঙ্গলবার) আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হবে।