সারা বাংলা

শিবচরে ২ বাসের ধাক্কায় কাভার্ডভ্যান চালক নিহত

ঢাকা- ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিয়েছে দুইটি বাস। এ ঘটনায় কভার্ডভ্যানটির চালক এমদাত হোসেন (৪০) মারা গেছেন। আহত হয়েছেন দুই বাসের আট যাত্রী। তাদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (২ অক্টোবর) দুপুর ১২টার দিকে এক্সপ্রেসওয়ের সূর্যনগর যাত্রী ছাউনির কাছে দুর্ঘটনাটি হয়। এসময় সড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। 

নিহত এমদাদ হোসেন বাগেরহাটের শরনখোলা উপজেলার বাসিন্দা। 

শিবচর হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ দুপুর ১২টার দিকে সূর্যনগর যাত্রী ছাউনির সামনে কাভার্ডভ্যান দাঁড় করিয়ে এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন এমদাদ হোসেন। ঢাকা থেকে ছেড়ে আসা নড়াইলগামী নড়াইল এক্সপ্রেস নামে একটি বাস কাভার্ডভ্যানটি পেছনে এসে দাঁড়ায়। পেছন থেকে আরেকটি বাস এসে নড়াইল এক্সপ্রেস বাসটিকে ধাক্কা দেয়। এসময় নড়াইল এক্সপ্রেস বাসটির চাকায় পিষ্ট হয়ে মারা যান এমদাদ হোসেন।

দুর্ঘটনা কবলিত দুই বাসের আট যাত্রী আহত হন। তাদের ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

শিবচর হাইওয়ে থানায় সার্জেন্ট আশিকুজ্জামান বলেন, কাভ্যার্ডভ্যানের চালক তার গাড়িটি রেখে সড়কে দাঁড়িয়ে ছিলেন। এসময় পেছন থেকে আসা দুইটি বাস একে অপরকে ধাক্কা দেয়। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক মারা যান। আহত ৮ জনকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহটিও এই হাসপাতালে নেওয়া হয়েছে।