সারা বাংলা

অটোরিকশাচালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের করিমগঞ্জে হুমায়ুন (২০) নামে এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে উপজেলার বাদে শ্রীরামপুর গ্রামের একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হুমায়ুন উপজেলার গুজাদিয়া ইউনিয়নের পূর্ব চরকরনশি গ্রামের ওসমান মিয়ার ছেলে। করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোহাব্বত বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে রোগী আনার কথা বলে অজ্ঞাত এক যাত্রী শহরের পুরান থানা থেকে হুমায়ুনের অটোরিকশা ভাড়া নিয়ে করিমগঞ্জের জঙ্গলবাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় হুমায়ুন তার ফুফাতো ভাই শামীমকে কল করে দেওয়ানগঞ্জ বাজারের কাছে থাকতে বলেন। দেওয়ানগঞ্জ বাজারের কাছে গেল হুমায়ুন তার ভাই শামীমকে অটোতে উঠতে বলেন। কিন্তু ওই যাত্রী শামীমকে উঠাতে নিষেধ করেন। তিনি বলেন, আমার সঙ্গে রোগীসহ বেশি মানুষ। তাই আর কাউকে অটোতে নেয়া যাবে না। পরে শামীমকে ছাড়াই অটো নিয়ে চলে যান হুমায়ুন। এরপর থেকে হুমায়ুনের খোঁজ পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার সকালে মোস্তফার বাগানে হুমায়ুনের হাত-পা ও মুখ বাঁধা মরদেহ পাওয়া যায়। কিন্তু অটোরিকশাটি পাওয়া যায়নি।