সারা বাংলা

যশোরে ৫ মামলার আসামিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা 

যশোরে হত্যাসহ পাঁচ মামলার আসামি সাইফুল ইসলাম সাগরকে (৩৫) হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া বাজার সংলগ্ন ব্রিজের ওপর তাকে মেরে আহত করা হয়। সাগরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। ঢাকায় নেওয়ার পথে রাত ১টার দিকে তার মৃত্যু হয়। 

নিহত সাগর বালিয়াডাঙ্গা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

পুলিশ জানিয়েছে, সাইফুল ইসলাম সাগর আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি স্থানীয় সন্ত্রাসী এবং চাঁদাবাজ হিসেবে চিহ্নিত। ১০-১২ দিন আগে তিনি একটি অস্ত্র মামলায় জেল হাজত খেটে মুক্তি পান। সোমবার সন্ধ্যা ৭টার দিকে বালিয়া ভেকুটিয়া ব্রিজের ওপর সাগরকে একা পেয়ে অতর্কিত হামলা করে দুর্বৃত্তরা। এ সময় তাকে দুই পায়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করা হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। পথে তিনি মৃত্যুবরণ করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, নিহত সাগর হত্যায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। কেউ আটক হয়নি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। 

তিনি বলেন, নিহত সাগারের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতির চেষ্টা ও মাদকসহ ৫টি মামলা রয়েছে।