সারা বাংলা

চুনারুঘাট সীমান্তে গ্রেপ্তার ২

হবিগঞ্জ জেলার চুনারুঘাট সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় দুই জনকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গত রোববার দিবাগত রাত ১১টা ৪০ মিনিটের দিকে উপজেলার কেদারকোট সীমান্ত থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে ৫৫ বিজিবি হবিগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল ইমদাদুল বারী এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আলমপুর গ্রামের অধির সূত্রধরের ছেলে মাধাই সূত্রধর (২৫) ও নিকেল সূত্রধরের ছেলে নিলয় সূত্রধর (১৭)।

লেফট্যানেন্ট কর্নেল ইমদাদুল বারী বলেন, মধাই ও নিলয় গত ৫ জুন চুনারুঘাটের কেদারকোট সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করেন। কেদারকোট গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আব্দুল আলিম (৪৩) টাকার বিনিময়ে তাদের সেখানে প্রবেশের সুযোগ করে দেন। গত রোববার দিবাগত রাত ১১টা ৪০ মিনিটে একই সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে দেশে ফেরার সময় বিজিবির বাল্লা (কেদারকোট) সীমান্ত ফাঁড়ির সদস্যরা তাদের গ্রেপ্তার করেন। এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে দুটি মোবাইল ফোন জব্দ হয়। গতকাল সোমবার গ্রেপ্তারকৃতসহ পলাতক ‘আদম বেপারি’র নামে পাসপোর্ট আইনে মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে।