সারা বাংলা

ধামরাইয়ে বাস-পিকআপ-অটোরিকশা সংঘর্ষে পোশাকশ্রমিক নিহত

ঢাকার ধামরাইয়ে বাস-পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নাজমীন নাহার (৩৫) নামে এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন।

বুধবার (৯ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার সুতিপাড়া ইউনিয়নের বালিথা এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমীন নাহার মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর এলাকার মোতালেব ফরাজির মেয়ে ও বালিথা এলাকার একটি কারখানায় পোশাকশ্রমিক হিসেবে কাজ করতেন।

আহতরা হলেন- টাঙ্গাইলের নাগরপুরের মাহমুদনগর এলাকার ফুল বানু (৩২), মানিকগঞ্জের সদর উপজেলার রাজনগর এলাকার লিপি বেগম (৪০), একই এলাকার মঞ্জুরুল ইসলাম (৪০) এবং ধামরাইয়ের কালামপুর এলাকার জাহাঙ্গীর আলম (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের মানিকগঞ্জগামী লেনে একটি পিকআপ, অটোরিকশা ও শ্রমিক বহনকারী মিনিবাস যাচ্ছিল। সে সময় সেলফি পরিবহনের একটি বাস ওভারটেক করতে গিয়ে শ্রমিক বহনকারী মিনিবাসকে চাপা দেয়। পরে মিনিবাসটি সামনে থাকা অটোরিকশাকে ধাক্কা দেয়। আর অটোরিকশাটি ছিটকে সামনে পিকআপের সঙ্গে লাগে। এতে তিন পরিবহনের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশায় থাকা এক নারী শ্রমিক ঘটনাস্থলেই মারা যান, আহত হন আরও চার জন।

গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রুপল চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত অটোরিকশা ও চাপা দেওয়া মিনিবাসটি আটক করা হয়েছে।