সারা বাংলা

কেরানীগঞ্জে ১২ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার 

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বাগবাড়ি এলাকা থেকে ১২ কেজি গাঁজাসহ মো. মাহবুব আলম (৩৪) নামে এক মাদক কারবারি গ্রেপ্তার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে র‍্যাব-১০ এর মিডিয়া সেল থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বাগবাড়ী এলাকায় একজন মাদক কারবারি বিপুল অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ অবস্থান করছেন। পরে র‌্যাব-১০-এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন লোক একটি চটের বস্তাসহ কৌশলে পালানোর চেষ্টাকালে তাকে গ্রেপ্তার করে। 

এরপর র‌্যাব সদস্যরা আসামির কাছে রক্ষিত চটের বস্তা তল্লাশি করে ভেতর থেকে বাদামি স্কচটেপে মোড়ানো আনুমানিক তিন লাখ ৬০ হাজার টাকা মূল্যমানের ১২ কেজি গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মো. মাহবুব আলম দক্ষিণ কেরানীগঞ্জের বাগবাড়ী গ্রামের মো. মিজানুর রহমানের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মাহবুব আলম একজন পেশাদার মাদক কারবারি। তিনি বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছি। তার বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।