সারা বাংলা

ঈশ্বরদীতে লিচু বাগানে পড়ে ছিল যুবকের মরদেহ

পাবনার ঈশ্বরদীতে লিচু বাগান থেকে নয়ন হোসেন (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়‌ইচারা গ্রামের একটি লিচু বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত নয়ন উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়‌ইচারা গ্রামের কাঠ ব্যবসায়ী নজরুল ইসলামের ছেলে। জয়নগর শিমুলতলা বাজারে তার টিভি-ফ্যান মেরামতের একটি দোকান রয়েছে। 

নিহতের স্বজনরা জানান, প্রতিদিন রাত ৯-১০ টার মধ্যে নয়ন দোকান বন্ধ করে বাড়িতে ফিরতেন। বুধবার রাত ১২টা পর্যন্ত বাড়িতে না ফেরায় এবং নয়নের ব্যবহৃত মুঠোফোন বন্ধ থাকায় তার পরিবারের লোকজন শিমুলতলা বাজার ও এর আশপাশে খোঁজাখুঁজি করতে থাকে। সকালে পাশের একটি লিচু বাগানে লাশ পড়ে থাকার খবরে পরিবারের সদস্যরা সেখানে গিয়ে নিহত নয়নের লাশ সনাক্ত করেন। পরে স্থানীয়রা পুলিশের খবর দিলে নিহতের লাশ উদ্ধার করে নিয়ে যায়। 

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, নিহত নয়নের মুখমণ্ডল ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের প্রাথমিক ধারণা, চাকু দিয়ে খুঁচিয়ে এবং শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।