সারা বাংলা

ফ্যাসিবাদমুক্ত দেশে আনন্দের সাথে দুর্গা উৎসব উদযাপিত হচ্ছে: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ফ্যাসিবাদমুক্ত বাংলাদেশে আনন্দের সাথে এই প্রথম দুর্গা উৎসব উদযাপিত হচ্ছে। বাংলাদেশ সাম্প্রদায়িকে বিশ্বাসী নয়।সব ধর্মের মানুষ বাংলাদেশে এখন নিরাপদ।যার যার ধর্ম এখন যার যার উপাসনালয়ে গিয়ে মানুষ প্রার্থনা করতে পারছে এই বাংলাদেশে। নেই কোনো বাধা, নেই কোনো আপত্তি।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে দুর্গা উৎসব উপলক্ষে দক্ষিণ কেরানীগঞ্জে তার নিজ বাড়িতে তিনি এসব কথা বলেন।এ সময় শুভেচ্ছা জানান ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী। 

আরও উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক  সিরাজুল ইসলাম, দক্ষিণ থানা যুবদলের সভাপতি অ্যাডভোকেট মোকাররম হোসেন সাজ্জাদ, বিএনপির কেরানীগঞ্জ মহিলা দলের সভানেত্রী নার্গিস বেগম, ব্যবসায়ী নেতা ঈশা খা, পাভেল মোল্লাসহ থানা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শারদীয় উৎসব উপলক্ষে গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে প্রায় দশ হাজার মানুষের গণভোজের আয়োজন করা হয়।এই উৎসব উপলক্ষে তার বাড়িতে বিএনপির কেন্দ্রীয় নেতাসহ দক্ষিণ কেরানীগঞ্জের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও সমর্থকদের মিলনমেলায় পরিণত হয়।