সারা বাংলা

রাজশাহীর ডাবলু সরকার আরও ৫ দিনের রিমান্ডে

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের আরও পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকালে রাজশাহীর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক মো. মাসুদুজ্জামান আবেদনের শুনানি শেষে তাঁর এই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা রাজশাহী নগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক মশিউর রহমান তাঁর সাত দিনের রিমান্ডের আবেদন করেন। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আদালত পরিদর্শক আবদুর রফিক এ তথ্য নিশ্চিত করেছেন।

আবদুর রফিক জানান, গত ৫ আগস্ট রাজশাহীতে ছাত্র-জনতার মিছিলে গুলিতে নিহত শিবির নেতা আলী রায়হান হত্যা মামলায় ডাবলু সরকারকে বৃহস্পতিবার দ্বিতীয় দফায় রিমান্ডে নেওয়া হয়েছে। এ দিন বিকাল পৌনে ৫টার দিকে ডিবি পুলিশ ডাবলু সরকারকে আদালতে হাজির করে। রিমান্ড আবেদনের শুনানি শেষে বিকাল ৫টার দিকে তাকে আদালত থেকে বের করা হয়। 

আদালতে তোলার সময় বিক্ষুব্ধ জনতাকে ডাবলু সরকারকে লক্ষ্য করে ডিম, ইটের টুকরা ও কাঁদা ছুঁড়ে মারতে দেখা যায়।

গত ৪ অক্টোবর নওগাঁ থেকে ডাবলু সরকারকে গ্রেপ্তার করা হয়। পর দিন তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়। সেদিন আদালত তাঁর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই রিমান্ড শেষে বৃহস্পতিবার তাঁকে আদালতে হাজির করে আবারও রিমান্ডে নেওয়া হলো।