সারা বাংলা

রাজশাহীতে মণ্ডপের ব্যানার ছেঁড়ায় বৃদ্ধ আটক

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শাহমখদুম কলেজ এলাকায় পূজা মণ্ডপের গেটের ব্যানার ও কাপড় ছেঁড়ায় দেল মোহাম্মদ (৬০) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১১ অক্টোবর) ভোর ৪টার দিকে নগরীর বোয়ালিয়া এলাকায় ঘটনাটি হয়। দেল মোহাম্মদের মানসিক সমস্যা রয়েছে বলে ধারণা করছে পুলিশ।

আটককৃত দেল মোহাম্মদের বাড়ি মোহনপুর উপজেলার জাহানাবাদ তশোপাড়া এলাকায়। 

পুলিশ জানায়, পূজা মণ্ডপের জন্য নির্মিত গেটের ব্যানার ও কাপড় ছিঁড়ে দৌঁড়ে পালানোর সময় স্থানীয় লোকজন দেল মোহাম্মদকে ধাওয়া করে। আলু পট্টি মোড় এলাকা থেকে ধরে স্থানীয় লোকজন তাকে মারধর করে। ফলে জ্ঞান হারান তিনি। ১০-১৫ মিনিট পর জ্ঞান ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করা করা হয়। একপর্যায়ে তিনি নিজের নাম দেল মোহাম্মদ বলে জানান। পরে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী ঘটনাস্থলে যায়। পূজা কমিটি ও স্থানীয় লোকজন আটককৃতকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেন। 

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দেল মোহাম্মদকে থানায় রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদে তাকে সুস্থ মস্তিস্কের মনে হয়নি। তার কথাবার্তা অসংলগ্ন মনে হচ্ছে। প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে, তার (দেল মোহাম্মদ) মানসিক কোনো সমস্যা রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।