সারা বাংলা

বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ২০

লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) রাত ২টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের মুক্তিগঞ্জ এলাকায় গ্রীন লাইফ ফিলিং স্টেশনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা এলাকার বটু মিয়ার ছেলে সুমন হোসেন, বাঞ্চানগর এলাকার সুজা মিয়ার ছেলে ইউসুফ মিয়া ও হৃদয় হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর থেকে রামগতিগামী মেঘনা পরিবহনের একটি বাস রাত পৌনে ২টার দিকে গ্যাস নিতে গ্রীন লাইফ ফিলিং স্টেশনে আসে। এ সময় হঠাৎ বাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান সিএনজিচালিত অটোরিকশার তিন চালক। আহত হন আরও ২০ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদিন বলেন, হাসপাতালে তিন জনের মরদেহ এসেছে। এছাড়া আহতাবস্থায় অনেককে আনা হয়েছে। এর মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রঞ্জিত কুমার বলেন, ঘটনাস্থল থেকে তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাসের সিলিন্ডারটি নিম্নমানের ছিল। এ জন্য এমন দুর্ঘটনা ঘটেছে।