সারা বাংলা

মিরসরাইয়ে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, একই পরিবারের নিহত ৩ 

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিয়েছে একটি ট্রাক। এ ঘটনায় অটোরিকশাটিতে থাকা একই পরিবারের নারী-শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন পরিবারটির আরও তিন সদস্য। তাদের নাম জানা যায়নি। 

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া খৈয়াছরা ঝরনা রাস্তার মাথা এলাকায় দুর্ঘটনা ঘটে। মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী নিহত ও আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন- কাজল রেখা (২৫), তার মা নূরজাহান (৫৫) এবং কাজলের সাত মাস বয়সী সন্তান আনাস। তারা সবাই সীতাকুন্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের জামান মিস্ত্রি বাড়ির বাসিন্দা।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, একটি সিএনজি চালিত অটোরিকশা করে একই পরিবারের ছয়জন সদস্য সীতাকুন্ড উপজেলার মহানগর এলাকা থেকে মিরসরাই পূর্ব খৈয়াছরা এলাকার আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। খৈয়াছরা ঝরনা রাস্তার মাথায় অটোরিকশাটি তাদের নামানোর জন্য দাঁড়ায়। এ সময় একটি দ্রুত গতির ট্রাক পেছন থেকে এসে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই পরিবারটির তিন জন মারা যান। আহত তিন জনকে হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।