সারা বাংলা

ভাঙ্গুরায় মদপানে দুই মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ২

পাবনার ভাঙ্গুড়ায় অতিরিক্ত মদপানে দুই যুবকের মৃত্যুর ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভাঙ্গুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম এতথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার চরভাঙ্গুড়া ঘোষপাড়া গ্রামের সঞ্জয় ঘোষ (২২) ও দুর্জয় ঘোষ (২৩)।

মৃতরা হলেন- চরভাঙ্গুড়া ঘোষপাড়া গ্রামের রামচন্দ্র ঘোষের ছেলে রবীন ঘোষ (২৫) ও মানিক চৌধুরীর ছেলে হৃদয় চৌধুরী (১৭)।

অসুস্থরা হলেন- একই গ্রামের মানিক চৌধুরীর ছেলে অপূর্ব চৌধুরী, সঞ্জয় ঘোষের ছেলে প্রিয়ম ঘোষ এবং ভরত ঘোষের ছেলে নয়ন ঘোষ। তাদের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে।

স্থানীয়রা জানান, দুর্গাপূজা পরবর্তী আনন্দ করতে গিয়ে গতকাল সোমবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে অতিরিক্ত মদপান করে অসুস্থ হয়ে পড়েন উপজেলার চরভাঙ্গুড়া ঘোষপাড়া গ্রামের পাঁচ যুবক। তাদেরকে রাতে প্রথমে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাদের পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। পাবনায় নেওয়ার পথে হৃদয় চৌধুরী ও হাসপাতালে পৌঁছার পর রবিন ঘোষ মারা যান।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক উজ্জ্বল হোসেন জানান, পাঁচ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তারা অতিরিক্ত মদপানে অসুস্থ হন বলে তাাদের মুখে শুনেছি। অসুস্থদের মধ্যে তার (মদপান) লক্ষণ ছিল। পাবনায় নেওয়ার পথে দুই জন মারা যাওয়ার খবর পেয়েছি। গুরুতর অসুস্থ তিন জন পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

ভাঙ্গুড়া থানার ওসি শফিকুল ইসলাম জানান, দুই জনের মরদেহ ‍উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাতেই মদপানে সহযোগিতার অভিযোগে দুই জনকে আটক করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় মৃত রবিন ঘোষের চাচা ভরত ঘোষ বাদী হয়ে আজ দুপুরে মামলা করেছেন। আটক দুই জনকে সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।