সারা বাংলা

ফরিদপুরে বিএনপি নেতাকে কুপিয়ে জখম 

ফরিদপুর জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন ঝিনুকে কুপিয়ে জখম করেছে এক ব্যক্তি বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৬ অক্টোবর) সকালের দিকে শহরের কবি জসীমউদ্দীন রোডে ঘটনাটি ঘটে। এ ঘটনায় অভিযুক্ত সাগর খন্দকারকে মারধর করে স্থানীয় লোকজন পুলিশে সোপর্দ করেছেন। 

ফরহাদ হোসেন ঝিনু ফরিদপুর জেলা বিএনপির যুগ্ন-আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের বড় ভাই। বর্তমানে তিনি ফরিদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন। 

অভিযুক্ত সাগর শহরের আলিপুরের বাসিন্দা মৃত ফারুক খন্দকারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, সাগর আজ সকাল সাড়ে ১০টার দিকে ফরিদপুর শহরের আলিপুরে অবস্থিত রেড ক্রিসেন্ট মার্কেটের নিচের একটি পানের দোকানে চাঁদা আদায় করতে আসেন। বিষয়টি ফুটপাতের দোকান মালিকরা ফরহাদ হোসেন ঝিনুকে জানান। ফরহাদ হোসেন ঝিনু কবি জসীমউদ্দীন রোডের বাসিন্দা হাসিবুল হাসান লাভলুর বাড়ির সামনে ডেকে বিষয়টি জানতে চান সাগরকে কাছে। এসময় সাগর চাইনিজ কুড়াল দিয়ে ফরহাদ হোসেন ঝিনুর শরীরে কয়েকটি কোপ দেয়। পরে স্থানীয়  লোকজন সাগরকে মারধর করে পুলিশে সোপর্দ করেন। 

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদউজ্জামান জানান, অভিযুক্ত সাগরকে আটক করা হয়েছে। তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।