সারা বাংলা

চট্টগ্রামে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের স্থানান্তরিত শাখার উদ্বোধন

চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক-এর (এমটিবি) স্থানান্তরিত শাখার উদ্বোধন হয়েছে। 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে অক্সিজেন কুয়াইশ লিংক রোডের এস আলী টাওয়ারে এমটিবি অক্সিজেন ব্রাঞ্চের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. খালিদ মাহমুদ খান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর রইছ উদ্দিন আহমেদ, হেড অব বিবিডি আবদুল মান্নান, হেড অব চট্টগ্রাম সৈয়দ মাহমুদ আখতার, চট্টগ্রামের রিজিওনাল হেড মোহাম্মদ ইসহাক। 

এই সময় এমটিবি অক্সিজেন ব্রাঞ্চ ম্যানেজার শেখ মোহাম্মদ মোরশেদ, ব্যাংকের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা এবং বিপুল সংখ্যক গ্রাহক উপস্থিত ছিলেন। 

স্থানান্তরিত অক্সিজেন ব্রাঞ্চের উদ্বোধন করে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান বলেন, ‘দীর্ঘ ২৫ বছর ধরে এমটিবি তার গ্রাহকদের নিরবিচ্ছিন্ন সেবা দিয়ে আসছে। এই ব্যাংকে গ্রাহকদের আমানত সব সময়ই শতভাগ নিরাপদ ও সুরক্ষিত। ফলে এমটিবিতে গ্রাহকরা আস্থা রাখেন, বিশ্বাসের সাথে গ্রাহকরা এমটিবিতে তাদের আমানত সুরক্ষিত রাখেন। এমটিবি সব সময়ই গ্রাহকের আস্থা ও বিশ্বাসের মর্যাদা দিয়েছে। আগামী দিনগুলোতে গ্রাহক সেবা আরও উন্নত ও গ্রাহক বান্ধব করার জন্য কাজ করে যাচ্ছে বলে জানান সিইও সৈয়দ মাহবুবুর রহমান।’