সারা বাংলা

বাঁশখালীতে পাওনা টাকা চাওয়ায় হত্যা

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নে পাওনা টাকা ফেরত চাওয়ায় মনজুর আলম প্রকাশ বাবুল (৪৩) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. সোহেলকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৮ অক্টোবর) সকালে হত্যাকাণ্ডটি ঘটে।   

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, মধ্যপ্রাচ্যের কোনো একটি দেশের ভিসা পাইয়ে দেওয়ার কথা বলে বাবুলের কাছ থেকে টাকা নিয়েছিলেন সোহেল। ভিসা পাইয়ে দিতে ব্যর্থ হন সোহেল। এরপর থেকে সোহেলের কাছ থেকে টাকা ফেরত চাচ্ছিলেন বাবুল। আজ সকালে এনিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোলের বাবুলকে ছুরিকাঘাত করেন। গুরুতর অবস্থায় বাবুলকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন।

ওসি সাইফুল ইসলাম জানান, বাবুলের সঙ্গে ভিসা সংক্রান্ত আর্থিক লেনদেন ছিল সোহেলের। ভিসা দিতে না পারায় সোহেলের কাছে টাকা ফেরত চান বাবুল। এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সোহেল বাবুলকে ছুরিকাঘাত করেন। বাবুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সোহেলকে গ্রেপ্তার করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।