সারা বাংলা

বাসের ধাক্কায় উল্টে গেলো মিনিবাস, আহত ১৫ 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে যাত্রীবাহী বাসের ধাক্কায় একটি মিনিবাস উল্টে গেছে। এ ঘটনায় দুই বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন।

শনিবার (১৯ অক্টোবর) সকালে মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকার আফিয়া ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনাটি হয়। আহতদের নাম পরিচায় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে নাফ পরিবহনের একটি মিনিবাস যাত্রী নেওয়ার জন্য মহাসড়কের পাশের আফিয়া ফিলিং স্টেশনের সামনে থামার চেষ্টা করছিল। এসময় উল্টো পথে সিএনজি চালিত অটোরিকশা চলাচল করছিল। অটোরিকশা বাঁচাতে গিয়ে ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের একটি বাস পেছন থেকে মিনিবাসটিকে ধাক্কা দেয়। এতে মিনিবাসটি উল্টে যায়। এ ঘটনায় দুটি বাসের অন্তত ১৫ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহেদ মোর্শেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সরিয়ে দিয়েছে পুলিশ। দুর্ঘটনায় অনেক যাত্রী আহত হয়েছেন। এ ঘটনায় কেউ নিহত হয়নি। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। বাসের চালক ও হেলপার পলাতক।