সারা বাংলা

নড়াইলে প্রাথমিক শিক্ষিকাকে শ্বাসরোধে হত্যা

নড়াইলের লোহাগড়ায় সবিতা রানী বালা (৫০) নামে এক প্রাথমিক শিক্ষিকাকে দুর্বৃত্তরা শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (২১ অক্টোবর) সকালে উপজেলার ইতনা ইউনিয়নের চরদৌলতপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সবিতা রানী বালা চরদৌলতপুর গ্রামের পরিতোষ কুমার মন্ডলের স্ত্রী ও ৮৫ নম্বর চরদৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সবিতা রাণী বালা গভীর রাত পর্যন্ত ঘরে বসে ল্যাপটপে কাজ করতেন। তার স্বামী বাড়িতে থাকা মন্দিরে পূজা-অর্চনা শেষে পাশের ঘরে ঘুমিয়ে পড়তেন। রোববার রাতেও কাজ শেষে একা ঘরে ঘুমিয়ে ছিলেন সবিতা। রাতে পাশের ঘরে থাকা স্বামী পরিতোষ টয়লেটে যাওয়ার জন্য বের হতে গেলে বাহির থেকে ঘরের দরজা ছিটকিনি লাগানো দেখতে পান। সে সময় সবিতার মুঠোফোনে কল দিলে বন্ধ পান তিনি। পরে পেছনের দরজা দিয়ে বের হয়ে সবিতার ঘরে গিয়ে তার হাত-পা বাঁধা মরদেহ পড়ে থাকতে দেখেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় চুরির উদ্দেশ্যে সিঁধ কেটে ঘরে ঢোকে চোরের দল। চিনে ফেলায় ওই নারীকে শ্বাসরোধে হত্যা করেন তারা। পরে সবিতা রাণীর ব্যবহৃত ল্যাপটপ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।