সারা বাংলা

রাজশাহীতে অটোরিকশার জন্য চালককে হত্যা, আটক ৩

রাজশাহীতে অটোরিকশা চালককে হত্যার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২১ অক্টোবর) সকালে রাজশাহীর গোদাগাড়ী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

রোববার দিবাগত রাতে রাজশাহীর এয়ারপোর্ট থানার ভুগরইল গ্রামে সিরাজুল ইসলাম (৬৫) নামে ওই চালককে হত্যার ঘটনা ঘটে। পরে সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে। সিরাজুল ইসলাম নওগাঁ মহাদেবপুর উপজেলার কাঞ্চন গ্রামের বাসিন্দা। 

আটকেরা হলেন- রাতুল, ফিরোজ ও শুভ। তাদের সবার বাড়ি রাজশাহীতে। 

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকতার তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার দিবাগত রাতে তিনজন অটোরিকশা চালক সিরাজুল ইসলামকে হত্যা করে। এরপর তারা সিরাজুলের অটোরিকশা নিয়ে চলে যায়। সোমবার সকালে রাজশাহীর গোদাগাড়ীতে গিয়ে তারা অটোরিকশাটি বিক্রির চেষ্টা করে। এ সময় তাদের কথাবার্তা সন্দেহজনক মনে হলে লোকজন তাদের আটকে রেখে পুলিশে খবর দেন। পরে গোদাগাড়ী থানা-পুলিশ তাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। 

এরপর বিষয়টি এয়ারপোর্ট থানা-পুলিশকে অবহিত করা হয়। পরে ওই তিনজনের দেখানো স্থান থেকে লাশ উদ্ধার করা হয়। কলাই খেতে মাটিচাপা দিয়ে রাখা হয়েছিল সিরাজুলের লাশ। এর আগে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে তার মৃত্যু নিশ্চিত করা হয়। 

ওসি শাহিন আকতার আরও জানান, ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না তা জানতে আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা করার প্রক্রিয়া চলছে।