সারা বাংলা

শেরপুরে কবিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার

শেরপুরে মাটি চাপা দিয়ে রাখা এরশাদ মিয়া নামে এক কবিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) সকালে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের মধ্য সাতপাকিয়া গ্রামের ব্রহ্মপুত্র নদের তীর থেকে তার লাশটি উদ্ধার হয়। তিনি গত পাঁচদিন ধরে নিখোঁজ ছিলেন বলে পুলিশ সূত্রে জানা গেছে। 

নিহত এরশাদ মিয়া একই উপজেলার লছমনপুর ইউনিয়নের কাজিরচর গ্রামের হাক্কু শেখের ছেলে। 

পুলিশ সূত্র জানায়, গত ১৭ অক্টোবর এরশাদ মিয়া বাড়ি থেকে বের হন। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। গত ১৯ অক্টোবর পরিবারের পক্ষ থেকে সদর থানায় জিডি করা হয়। আজ সকালে সাতপাকিয়া গ্রামের কয়েকজন বাসিন্দা ব্রহ্মপুত্র নদে মাছ শিকারের  সময় নদের তীরে মাটি চাপা দেওয়া বস্তা থেকে দুগন্ধ পান। তারা বিষয়টি সদর থানাকে জানান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে এরশাদ মিয়ার লাশ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশটি ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম জানান, এরশাদ মিয়া হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যা করে মরদেহ নদীর তীরে মাটি চাপা দিয়ে রেখেছিল। ময়নাতদন্তের প্রতিবেদন ও তদন্ত শেষে মূল ঘটনা সম্পর্কে জানা যাবে।