সারা বাংলা

সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে হত্যা, আটক ১

সিরাজগঞ্জে সদরে পাওয়া টাকা চাওয়ায় রহিম ফ্লাওয়ার মিলের মালিক আশরাফ হোসেন আশফাক (৩৫) নামে এক ব্যবসায়ীকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের নলিছা পাড়া হাজী রহিম ফ্লাওয়ার মিলের পাশে এ ঘটনা ঘটে।

নিহত আশফাক হোসেন পৌরসভার নতুন ভাঙ্গাবাড়ি মহল্লার হাজী রহিমের ছেলে।

এ ঘটনায় হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে সকাল থেকে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কে বিক্ষোভ করছে স্থানীয়রা।

নিহতের বড় ভাই রাকিবুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে আমাদের ফ্লাওয়ার মিল থেকে একই এলাকায় এঞ্জেল ফুডস্ নামে বিস্কুট কারখানার মালিক ময়দা নিতেন। সেখানে প্রায় ৮ থেকে ১০ লাখ টাকা বাকি পড়ে। পরে পাওনা টাকা চাইতে গেলে আমার ছোট ভাইকে গলা টিপে হত্যা করে পালিয়ে যায় কারখানার মালিক-শ্রমিকেরা। পরে স্থানীয়রা তাকে মাটিতে পড়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে শহরের আবিসিনা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে রাতেই হাসপাতালে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শহীদ এম. মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে এটি হত্যা কি না। 

তিনি আরও বলেন, এ ঘটনায় এঞ্জেল ফুডস্ নামে ওই বিস্কুট কারখানা থেকে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে। বিষয়টি দ্রুত খতিয়ে দেখা হচ্ছে।