সারা বাংলা

আবারও নাটোর জেলা জামায়াতের আমীর মীর নুরুল ইসলাম

নাটোর জেলা জামায়াতে ইসলামীর আমীর হিসেবে আবারও নির্বাচিত হয়েছেন নাটোর সিটি কলেজের শিক্ষক অধ্যাপক ড. মীর নুরুল ইসলাম। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) জামায়াতে ইসলামী কেন্দ্রীয় প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

ঢাকার মগবাজারস্থ কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমানের সভাপতিত্বে কেন্দ্রীয় কর্মপরিষদের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে দেশের বিরাজমান পরিস্থিতি ও সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করা হয়। এরপর ডা. শফিকুর রহমান ২০২৫-২০২৬ কার্যকালের জন্য নাটোর জেলা ও মহানগরীর আমীরের নাম ঘোষণা করেন। 

গত ১১ ও ১২ অক্টোবর নাটোর জেলা জামায়াতের কার্যালয়ে রুকন সম্মেলনে ২০২৫-২০২৬ সেশনের জন্য জেলা আমীর নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেন ১১০৫ জন নারী ও পুরুষ রুকন। প্রত্যেক ভোটে অধ্যাপক ড. মীর নুরুল ইসলামকে আবারও নাটোর জেলা জামায়াতের আমীর হিসেবে নির্বাচিত হন।

নাটোর জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যাপক সাদেকুর রহমান জানান, আজ কেন্দ্রীয় জামায়াতের বৈঠকের মাধ্যমে নির্বাচিত জেলা ও মহানগরী আমীরের নাম ঘোষণা করেন আমীরে জামায়াত। আগামী নভেম্বর মাসের মধ্যে জেলা ও উপজেলা জামায়াতের সকল পর্যায়ের দায়িত্বশীল পদে নির্বাচন সম্পন্ন হবে বলেও জানান তিনি।