সারা বাংলা

নেত্রকোণায় ট্রলির ধাক্কায় অটোরিকশা যাত্রী নিহত 

নেত্রকোণার মদনে ট্রলির ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশাটির চালক ও তিন যাত্রী। শনিবার (২৬ অক্টোবর) দুপুর সোয়া ১টার দিকে মদন-কেন্দুয়া সড়কের বৈশ্যবাড়ি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত মো. হাফিজুর রহমান (৫৫) কেন্দুয়া উপজেলার চিথোলিয়া গ্রামের মৃত খোদে নেওয়াজের ছেলে। আহতরা হলেন, অটোরিকশা চালক তামিম হোসেন (৩০), যাত্রী রহিমা আক্তার (৫০), লাকি আক্তার (৩০) ও মিনতী  (১৩)। 

স্থানীয়দের বরাত দিয়ে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাঈম মুহাম্মদ নাহিদ হাসান জানান, দুপুরে একটি সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে কেন্দুয়া থেকে মদনে যাচ্ছিল। এসময় মালামাল বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত একটি ট্রলি মদন থেকে কেন্দুয়ার দিকে যাচ্ছিল। বৈশ্যবাড়ি নামক স্থানে ট্রলিটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী হাফিজুর রহমান মারা যান। আহত হন অটোরিকশা চালক ও তিন যাত্রী।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখান থেকে তামিম, রহিমা আক্তার ও লাকি আক্তারকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।