সারা বাংলা

কলকাতায় সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরার সাবেক সাংবাদিক নিহত

সাতক্ষীরা আশাশুনি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জিটিভির সাবেক জেলা প্রতিনিধি সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী কলকাতায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি সাতক্ষীরার আশাশুনি গ্রামের মৃত কুঞ্জন চক্রবর্তী ছোট ছেলে।

রোববার (২৭ অক্টোবর) বেলা সাড়ে বারোটার দিকে ভারতের কলকাতার কল্যাণী মহাসড়কে বাইসাইকেল ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি ঘটনাস্থলে নিহত হন।

এদিন বিকালে নিহত সাংবাদিক অসীম বরণ চক্রবর্তীর আত্মীয় (শ্যালক) অনাল ব্যানার্জী বিষয়টি নিশ্চিত করেছেন।

অনাল ব্যানার্জী জানান, দুপুর সাড়ে বারোটার দিকে কল্যাণীর বাসা থেকে সাইকেলযোগে শ্যালক উত্তমের ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে একটি দ্রুতগামী মোটরসাইকেল পিছন দিক থেকে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থালেই নিহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে কল্যাণী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

অনাল ব্যানার্জী আরও জানান, তিনি কলকাতার কল্যাণী শহরে বসবাস করতেন। গত ৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ত্যাগের পর তিনি পালিয়ে ভারতে আশ্রয় নেন।

তিনি আশাশুনি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এবং জিটিভি ও মানবকণ্ঠ পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। এ ছাড়া তিনি সাতক্ষীরা প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদকসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।