সারা বাংলা

শিবচরে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

মাদারীপুরের শিবচরে শিশু ধর্ষণ মামলার আসামি রনি মোল্লাকে (২৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর। 

রনি মোল্লা জেলার শিবচর উপজেলার মাদবরচর ইউনিয়নের সামাদখার কান্দি গ্রামের কাদির মোল্লার ছেলে।

রোববার (২৭ অক্টোবর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাবের কোম্পানী কমান্ডার মীর মনির জানান, গত ১৩ সেপ্টেম্বর জেলার শিবচর উপজেলার মাদবরচর ইউনিয়নের বাছের হাওলাদার কান্দি গ্রামের ৯ বছরের এক শিশুকে পার্শ্ববর্তী সামাদখার কান্দি গ্রামের রনি মোল্লা (২৬) চকলেট খাওয়ানোর প্রলোভন দিয়ে পার্শ্ববর্তী একটি কাশবনে নিয়ে যায়। সেখানে ভয় দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে। পরে রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে রনি মোল্লা শিশুটিকে অসুস্থ অবস্থায় তার বাড়ির সামনে রাখতে যায়। এ সময় শিশুটির চিৎকারে পরিবারের লোকজন বেরিয়ে এলে রনি পালিয়ে যায়। 

পরে ওই শিশুটি তার পরিবারের সদস্যদের কাছে ঘটনা খুলে বলে। পরিবারের লোকজন চিকিৎসার জন্য প্রথমে শিশুটিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। 

পরে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রনি মোল্লাকে আসামি করে ১৫ সেপ্টেম্বর শিবচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন একটি মামলা দায়ের করা হয়। 

আসামি রনি মোল্লা পলাতক থাকা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে উপজেলার পাঁচ্চর এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-এর একটি দল তাকে গ্রেপ্তার করে। পরে তাকে শিবচর থানায় হস্তান্তর করা হয়েছে।