সারা বাংলা

‘তারেক রহমান’ নাম রাখলেই সব দায়িত্ব যুবদলের!

যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল আজ ২৭ অক্টোবর। এই দিনে ভূমিষ্ঠ হওয়া কোন নবজাতকের নাম ‘তারেক রহমান’ রাখলে তার সমস্ত দায়-দায়িত্ব নেবে পটুয়াখালী জেলা যুবদল। ওই শিশুর ভবিষ্যৎ আলোকিত করতে সকল দ্বায়িত্ব নেওয়ারও প্রতিশ্রুতি দেওয়া হয়। 

রোববার (২৭ অক্টোবর) সকালে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত শহরের বনানী মোড়ে বিএনপি দলীয় কার্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে এ ঘোষণা দেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক শিপলু খান। 

তিনি বলেন, ‘আজ জন্ম নেওয়া শিশুর নাম যদি কোনো বাবা-মা তারেক রহমান রাখেন, তাহলে সেই শিশুর ভবিষ্যৎ আলোকিত করতে সকল দ্বায়িত্ব নেবে জেলা যুবদল।’

জেলা যুবদলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র আহ্বায়ক আবদুর রশিদ চুন্নু মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সদস্য সচিব স্নেহাংসু সরকার কুট্টি।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক শিপলু খানের পরিচালনায় ও জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে আয়োজিত মেডিকেল ক্যাম্প ও চিকিৎসাসেবা প্রদান অনুষ্ঠানে প্রায় পাঁচ শতাধিক নারী পুরুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।