সারা বাংলা

গাইবান্ধায় বিএনপি কার্যালয় ভাঙচুর মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার 

গাইবান্ধা জেলা বিএনপির দলীয় কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়েরকৃত বিস্ফোরক মামলায় ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার (২৭ অক্টোবর) রাতে গাইবান্ধা সদর ও ফুলছড়ি থানা পুলিশের যৌথ অভিযানে কঞ্চিপাড়া ইউনিয়নের মদনেরপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সোমবার সকালে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোহাম্মদ হাফিজ জানান, রাত ১০টার দিকে আওয়ামী লীগ নেতা সুমন মিয়াকে গাইবান্ধা সদর থানার একটি মামলায় যৌথ অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। তাকে গাইবান্ধা সদর থানার মাধ্যমে আদালতে পাঠানো হবে। 

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান তালুকদার বলেন, বিএনপির কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগে জড়িত বেশ কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ রয়েছে। এই ঘটনায় পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। আসামিকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। 

গত ২৬ আগস্ট গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল হামলার ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইনে সাবেক হুইপসহ আওয়ামী লীগের নামীয় ১৬৪ জন এবং অজ্ঞাতনামা ২০০ জনসহ মোট ৩৬৪ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা করেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক আবদুল হাই।