সারা বাংলা

নির্বাচনের তারিখ ঘোষণা করুন: গয়েশ্বর

কালক্ষেপণ না করে দ্রুত নির্বাচনের তারিখ ঘোষণা করতে অন্তবর্তীকালীন সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘দেশের মানুষ স্বৈরাচার হাসিনা থেকে মুক্তি পেয়েছে। মানুষ মন খুলে কথা বলার অধিকার ফিরে পেয়েছে। এ জন্য সবাইকে ঐকবদ্ধ থেকে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।’ 

তিনি আরো বলেন, ‘হাজার হাজার ছাত্র-জনতা হত্যার বিচার হবে। শেখ হাসিনাকে দেশে ফিরেয়ে এনে বিচারের সম্মখীন করা হবে। দেশের অর্থ বিদেশে পার্চার করে অর্থনীতিকে পুঙ্গ করেছেন হাসিনা।’ 

সমাবেশে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী, কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণের আহ্বায়ক হাজী মাসুম আলম, সদস্য সচিব আতিকুর রহমান মানিক দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট শাহীন, বিএনপি নেতা ঈশা খা, পাভেল মোল্লা প্রমুখ।