ক্যাম্পাস

তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণের ইফতার

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ এপ্রিল) কলেজটির শহিদ বরকত মিলনায়তনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মো. দিদারুল আলম সজিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান জীবনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মঈন উদ্দিন মঈন।

তিনি বলেন, তিতুমীর কলেজের এ আয়োজন আমাকে মুগ্ধ করেছে। এখানে সবাইকে দেখে ভালো লাগছে। শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানাচ্ছি, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ভালোভাবে লেখাপড়া করতে হবে। আগামীর বাংলাদেশ গড়বে তোমরা, তোমাদেরকে দক্ষতা ও জ্ঞান অর্জন করতে হবে। তোমাদের পাশে সবসময় আছি।

মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো. কাজী সালাউদ্দিন পিন্টু। তিনি বলেন, দীর্ঘদিন পর তিতুমীর কলেজে আমাদের এ আয়োজন, সবার মেলবন্ধন তৈরি হয়েছে। আমরা সবাই যেন একসঙ্গে চলতে পারি, সেজন্য সবাই কাজ করবেন। নিজেকে ও দেশকে গড়ে তোলার জন্য একসঙ্গে কাজ করতে হবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার জাকির আহাম্মদ, বাংলাদেশ যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমবি কানিজ, জেলা ছাত্রকল্যাণের উপদেষ্টা আজিজুল হক সুমন ও মামুন সরকার, জেলা ছাত্রকল্যাণের সাবেক সাধারণ সম্পাদক মো. হাসান, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য এইচএমএস সোহাগ, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির সদস্য ইফতেখার আহমেদ চৌধুরী সজিব ও জসিম খান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় উপ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নুরুল আমিন ও সহ সম্পাদক রাকিবুল হাসান প্রমুখ।