ক্যাম্পাস

উপাচার্যের সঙ্গে নোবিপ্রবিসাসের সৌজন্য সাক্ষাৎ 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাইল এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ। 

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) উপাচার্যের কার্যালয়ে এ সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। 

এ সময় নোবিপ্রবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত সভাপতি মো. ইমাম হোসেন মিয়াজী, নবনির্বাচিত সাধারণ সম্পাদক নোমান রাশেদ এবং সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত আহম্মদ ফাহিমসহ নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

নোবিপ্রবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা জানিয়ে উপাচার্য অধ্যাপক  ড.মুহাম্মদ ইসমাইল বলেন, বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ প্রকাশের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দিক এবং সাফল্য বাইরে তুলে ধরাসহ বিশ্ববিদ্যালয়ের সুনাম অর্জনে কাজ করার আহ্বান জানান।

এছাড়াও মতবিনিময়কালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমসাময়িক সমস্যা, বিশ্ববিদ্যালয়ে সুন্দর পরিবেশসহ পরিযায়ী পাখি রক্ষা, বিজিই রিসার্চ ফিল্ডের রক্ষণাবেক্ষণ, নোবিপ্রবি মেরিন সাইন্স ইনস্টিটিউটের কাজের অগ্রগতি, হলগুলোতে আবাসন সংকট দূরিকরণ, খাবারের ভর্তুকি প্রদান, শিক্ষার্থীদের বিভিন্ন দাবিসহ ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়ক সমস্যা সম্পর্কে উপাচার্যকে অবহিত করেন নোবিপ্রবিসাসের নবনির্বাচিত নেতৃবৃন্দগণ।