ক্যাম্পাস

শহিদ কাইয়ুমের পরিবারের পাশে কুবি শিক্ষক সমিতি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী শহিদ আব্দুল কাইয়ুমের পরিবারের পাশে দাঁড়িয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। কাইয়ুমের বন্ধুদের নিকট সমিতির পক্ষ থেকে ২ লাখ ২৫ হাজার ২৪৫ টাকার একটি চেক হস্তান্তর করা হয়।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় কনফারেন্স রুমে এ চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়।

চেক হস্তান্তর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হায়দার আলী বলেন, এর আগে আমরা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ৭ লাখ টাকার একটি চেক হস্তান্তর করেছি। এখন শিক্ষক সমিতিও উদ্যোগ নিয়েছে। এটা খুবই ভালো একটি উদ্যোগ। 

কুবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আবু তাহের বলেন, এটি আমাদের শিক্ষকদের মধ্য থেকে ছোট্ট একটি অবদান। ভবিষ্যতেও যদি কাইয়ুমের পরিবারের কোনো সহায়তার প্রয়োজন হয়, আমরা শিক্ষকরা অবশ্যই তার পরিবারের পাশে দাঁড়াব।

চেক হস্তান্তর অনুষ্ঠানে অন্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাসুদা কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সোলায়মানসহ শিক্ষক সমিতির সদস্যরা।