ক্যাম্পাস

ইবি প্রক্টর হলেন ড. শাহিনুজ্জামান

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. শাহীনুজ্জামান। 

বুধবার (২ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচএম আলী হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী ১ বছরের জন্য তিনি এ পদে বহাল থাকবেন।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. শাহাদাত হোসেন আজাদ পদত্যাগ করায় ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. শাহীনুজ্জামানকে নতুন প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। এ অতিরিক্ত দায়িত্ব পালনকালে তিনি নিয়মানুযায়ী সুযোগ-সুবিধা পাবেন। 

নবনিযুক্ত প্রক্টর অধ্যাপক ড. শাহীনুজ্জামান বলেন, উপাচার্য আমাকে যে দায়িত্ব দিয়েছেন, সেটা আমি আমার অবস্থান থেকে ন্যায় ও সততার সঙ্গে পালন করে যাব। বিশ্ববিদ্যালয়ের যৌক্তিক সংস্কার আমি সবসময় কাজ করে যাব। শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যে লক্ষ্য উদ্দেশ্য নিয়ে এ ক্যাম্পাস প্রতিষ্ঠা লাভ করেছিল, সে বিষয়ে সামঞ্জস্য রেখেই কাজ করে যাবো। সর্বোপরি সবার সহযোগিতা প্রত্যাশী, সবার আন্তরিকতা ও সহযোগিতা পেলে আমি আমার এ দায়িত্ব সঠিকভাবেই সম্পন্ন করতে সক্ষম হব।